রাজশাহীতে নিখোঁজ দুই তরুণীকে উদ্ধার করল আর এম পি পুলিশ

রাজশাহীতে নিখোঁজ দুই তরুণীকে উদ্ধার করল আর এম পি পুলিশ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে নিখোঁজ দুই তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার বিকেল ৫টায় রাজশাহী মেট্রোপলিটন এলাকার শাহমখদুম থানাধীন নওদাপাড়া এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

রোববার দুপুর ১২টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে চলতি বছরের ১৯ মার্চ ওই দুই তরুণী নিখোঁজ হয়। এ ঘটনায় তিনজনকে আসামি করে একটি অপহরণ মামলা করেন এক তরুণীর বাবা। দুই তরুণীর মধ্যে একজনের বয়স ১৬ বছর। অন্যজনের ১৮ বছর।

ওই মামলায় নগরীর অক্সফোর্ড মিশন রোডের আমজাদ মঞ্জিলের ভাড়াটিয়া আ. রহমান দুলাল ফকিরের ছেলে উজ্জ্বল হোসেন রানা, স্ত্রী আলেয়া বেগম ও মেয়ে জামাই মো. মাসুমকে আসামি করা হয়। এ ঘটনায় অপহরণ মামলায় প্রধান আসামি উজ্জ্বল হোসেন রানাকে গ্রেফতার করে পুলিশ।

গত চার মাস ধরে আগরপুর রোডের ওই বাসিন্দার মেয়েসহ অপর এক তরুণী নিখোঁজ ছিল। পরে তাদের সন্ধান নিশ্চিত হতে তথ্যপ্রযুক্তির সহায়তা নেয়া হয়। এতে ওই দুই তরুণীর অবস্থান রাজশাহী মেট্রোপলিটন এলাকায় নিশ্চিত হওয়া যায়।

এরপর কোতোয়ালি মডেল থানা পুলিশের একটি টিম শনিবার দিনভর রাজশাহী মেট্রোপলিটন এলাকায় বিশেষ অভিযান চালায়। পরে শাহমখদুম থানাধীন নওদাপাড়া এলাকায় আব্দুল্লাহ আল মাহমুদের বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়।

এসআই ফিরোজ আল মামুন আরও বলেন, জিজ্ঞাসাবাদে উদ্ধার তরুণীরা স্বীকার করেছেন তারা অপহরণ হননি। তারা স্বেচ্ছায় বাড়ি থেকে পালিয়ে গেছেন। এমনকি দু’জন আব্দুল্লাহ আল মাহমুদ নামের ওই ব্যক্তির কাছ থেকে বাসা ভাড়া নিয়ে সেখানে বসবাস করে আসছিলেন।

তিনি বলেন, রোববার সকালে তাদের উদ্ধার করা হয়। পরে তাদের পরিবারে খবর দেয়া হয়। দুপুরে ওই দুই তরুণীকে আদালতে হাজির করা হয়। 

মতিহার বার্তা ডট কম  ২৬ আগস্ট  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply